ভালবাসার সেরা এসএমএস ২০২১ | রোমান্টিক এসএমএস | গভীর ভালবাসার উক্তি | The best romantic SMS and quotes of deep love 2021

 

বাংলা এসএমএস, গভীর ভালবাসার এসএমএস, ভালোবাসার এসএমএস, ভালবাসার এস এম এস ভালোবাসার রোমান্টিক এসএমএস, রোমান্টিক এসএমএস, গভীর ভালবাসার উক্তি,ভালবাসার এসএমএস ২০২১, ভালবাসার মজার sms,  ভালোবাসার মানুষকে মিস করার এসএমএস, মিষ্টি এসএমএস ভালোবাসার , sms মন খুশি করার , সেরা মেসেজ ভালোবাসার ,  sms ভালোবাসার হাসির

    বাংলা এসএমএস

    প্রিয় বন্ধুরা,কেমন আছেন ? আশাকরি ভালো আছেন? আমরাও ভালো আছি।আমরা অনেক সময় আমাদের ভাই, বন্ধু বা প্রিয় মানুষকে  বাংলা এসএমএস দিতে হয়।আমরা নিয়ে এসেছি মজার মজার বাংলা এসএমএস। এখান থেকে আপনারা মজার মজার বাংলা এসএমএস আপনার প্রিয় মানুুষকে  পাঠাতে পারবেন।

    বন্ধু তুমি কেন গেলে, নবঘনে হারিয়ে,
    তোমার জন্য পন্হপানে,আছি আমি দাড়িয়ে
    মীন যেমন জল ছাড়া,ছটপট ছটপট করে,
    তেমনি করে আমার মন,কাঁদে অঝোরে।
    কাছে তুমি নেই তাই, মনে দুঃখ ক্লেশ,
    তাইতো দিলাম তুমায়,বাংলা এসএমএস।
    bondhu tumi keno gele,noboghone
    tumar jonno ponthopane,achi ami dariyee
    min zemon jol chara,chotfot chotfot kore,
    temoni kore amar mon,kade ojhoree
    kache tumi nei tai, mone dukho klesh
    taito dilam tumay, bangla SMS

    ছিলে বন্ধু, তবে শত্রু হলে কেন?
    মনে রেখ,তুমি আমি সবাই man.
    করেছ ক্ষতি,পাইয়ে আমায় সরল,
    অমৃত  বলেছিলে,দিলে মুখে গরল।
    শুন বন্ধু,ভালো হবে না,
    এই কাজের ফল।
    There were friends, but why the enemy?
    Remember, you and I are all man.
    You've done me a disservice.
    Amrita said, giving it to him.
    Listen friend, it won't be good,
    The result of this work.

    মনের খাচায় বন্দি করে রাখব তোমারে,
    যদি বলো ভালোবাসি তুমি আমারে।
    রিপ্লে দিও প্রিয়া, মোবাইলে  নাই ব্যালেন্স,
    তাইতো দিলাম তোমায় বাংলা এসএমএস
    I will keep you in captivity,
    If you say you love me.
    Replay Priya, no balance on mobile,
    That's why I gave you Bangla SMS

    ব্যথা দিয়ে আমার বুকে,
    আছ তুমি কত সুখে
    এসো প্রিয়া এসো তুমি,
    এ বুকে ফিরে।
    ভালোবেসে রাখব তুমায়,
    হ্রদয় মন্দিরে।
    My chest hurts,
    How happy you are
    Come on darling come on you,
    Back to the chest.
    I will love you,
    In the lake temple.

    আয়না কালো,ময়না কালো,
    কালো ময়নার দেশ।
    তুমার আমার ভালোবাসা
    আজ থেকে শেষ।
    মনের অমিল হলো যখন,
    ভালোবাসা শেষ।
    ভালোবাসার ইতি টানলাম,
    দিয়ে বাংলা এসএমএস।

    The mirror is black, the autopsy is black.
    The land of the black dead.
    Your my love
    Ended from today.
    When there is a disagreement,
    Love is over.
    Love is over
    With Bangla SMS.

    গভীর ভালবাসার এসএমএস

    ভালোবাসা এক অদ্ভুদ  নাম। আর গভীর ভালোবাসার এসএমএস মনের কথা বলে। গভীর ভালোবাসার এসএমএস  দিয়ে মনের কথা যাতে আপনারা সহজে জানাতে পারেন,, তার জন্য আমাদের  এই আয়োজন।

    ভালোবাসা ভালোলাগা দুটি এক নয়,
    ভালোবাসার জন্য আগে কোনটি করতে হয়
    কথায় কিংবা কাজে তোমার লাগবে যাকে ভালো,
    একমাত্র সেই হতে পারে তোমার জীবনের আলো।
    আমি হলাম genaral  man,তুমি আমার আলো,
    আমায় কি তোমার লেগেছে ভালো?
    Love is not one in two,
    Which is to do first for love
    In words or deeds you need someone who is good,
    That alone can be the light of your life.
    I am a general man, you are my light,
    Do you like me

    তুমি আমি পাশাপাশি বসে দুজন,
    একসাথে কাটাব সারাটি  জীবন।
    একসাথে আছি,একসাথে  থাকব,
    হোক তাতে জীবন কিংবা মরন।
    You and I are sitting side by side,
    I will spend my whole life together.
    I'm together, I'll be together,
    Be it life or death.

    তুমি ছাড়া ঘুম  আসে না  একলা জেগে রই,
    কোনকিছু  ভালো লাগে না,পড়তে বসি বই।
    বইয়ের মধ্যে কিছুই নেই,শুধু তোমার নাম,
    চোখের জলে অঙ্গখানা, শীতল করিলাম।
    I can't sleep without you, wake up alone,
    I don't like anything, just sit and read a book.
    There's nothing in the book, just your name,
    I cooled my limbs with tears.

    আমার সারা জনম ভরা,
    হইলো না প্রেম করা। 
    পাইলাম না মুই,
    মনের মানুষ,
    আমি কপালপোড়া।
    My whole life is full,
    Not to make love.
    I didn't get it, Mui.
    Man of the mind,
    I'm bored.

    তুমি দুংখ দিলা, কষ্ট দিলা,
    মনতো দিলানা।
    আমার মনের মানুষ বন্ধু,'
    তুমি হইলা না।
    কত ভালোবাসি তোমায়, 
    সে তো বুঝলা না,
    আমারে পাগল বানাইয়া
    করলা দিওয়ানা।
    tumi dukhkho dila kosto dila
    mon tho dila na
    amar monr manush bondhu 
    tumi hoilayna
    koto valobashi tumay
    shee to bujhla na
    amare pagol banaiya 
    korla dewana

    ভালোবাসার এসএমএস

    ভালোবাসা মানে, দুটি মনে মিলন ভালোবাসার এসএমএস প্রিয় মানুষকে  না দিলে কি আর প্রেম জমে । কখনো আবেগি ভালোবাসার এসএমএস আবার কখনো অভিমানী ভালোবাসার এসএমএস  আপনার মনের মানুষকে  পাঠাতে হয় । তাই আমরা আপনাদের পছন্দের ভালোবাসার এসএমএস  নিয়ে হাজির হয়েছি। 

    ভালবাসার এস এম এস

    tmr হৃদয়ের মাঝখানে তে rakba amy  বেঁধে ?
    muk বাঁকিয়ে bolla হেসে, মাথা খারাপ ! pagol নেবো vebe. 

    কারো এসএসএস এর অপেক্ষা করার নাম ভালোবাসা,
    কারো গুড মর্নিং  শুনে ঘুম থেকে উঠার নাম ভালোবাসা,
    সুখেও দুঃখে পাশে থাকার  নাম ভালোবাসা।
    কাউকে পাবে না জেনেও অপেক্ষা  করার নাম ও ভালোবাসা।

    ভুল বুঝে চলে গেলা আমায় করে একা,
    কোনদিন  হয়ত আর হবে না কো দেখা।
    চলতে পথে হঠাৎ যদি দেখো আমায় তুমি,
    সেদিনও দেখিবে চেয়ে অপেক্ষায় আছে আমি।

    এই মেয়ে শুন, তুমি কি জানো,
    ভালোবাসা মানে কি?
    তবে শুন,ভালোবাসা হলো,
    হ্রদয়ের বন্ধন।
    দুটি মন আর  একটি প্রাণ,
    থাকতে পারে হালকা খুনসুটি
    আর মান অভিমান।

    ভালোবাসার রোমান্টিক এসএমএস

    ভালোবাসা সবাই করে।আর মাঝেমধ্যে  ভালোবাসার মানুষকে  ইম্প্রেস করতে হয়।আর আপনি হয়ত খুজছেন,,কিভাবে ভালোবাসার রোমান্টিক  এসএমএস দিয়ে ইম্প্রেস করবেন।তাই আমরা ভালোবাসার রোমান্টিকএসএমএস  নিয়ে এসেছি।

    ami  তোমার mone নয় বরং tmr হৃদয়ে takbo। মন vule যেতে pare, হৃদয় সব
    সময় mone  রাখবে। ami  তোমাকে valobashi , আমার প্রিয়জন”

    একমুঠো  sopno একমুঠো suk, যেন kuje  পাই, যখন দেখি tmr মুখ।  tmi ওগো চাঁদনী amr জোসনা রাতের ful, তোমাকে দেখার জন্য  হয়ে আছি ব্যাকুল।

    আমার modde  হাজার হাজার jinish .. low beatary, busy network,  no coverage,  no time  but  তবুও মোবাইল যখন রিং বাজে  tokonআমি kori  করি eti প্রিয় tmi.

    এই মন কেনো তুমি তুমি করে,
    তুমি প্রিয়া রয়েছে অনেক দূরে।
    তবে কি তুমি চুরি করছ আমার মন,
    দিবানিশি দেখি আমি তোমার স্বপন।

    রোমান্টিক এসএমএস

    রোমান্টিক  এসএমএসপ্রেমকে গাঢ় করে।তাই আমরা কিছু রোমান্টিক  এসএমএস নিয়ে হাজির হলাম।যাতে আপনার প্রিয়জনকে  পাঠাতে পারেন।

    sobtuku  রং ছড়িয়ে dilam, tmi রাঙ্গিয়ে নিও tmr মন,  এ moner  স্বপ্নগুলো উড়িয়ে dilam বাতাসে tmi সাঁজিয়ে নিও tmr জীবন।

     আমরা একে oprke  জ্বালাতন kori, একে অপরকে তাড়া kori, একে অপরের সাথে রাগ kori, , একে অপরকে বিরক্ত kori but  আমরা একে অপরকে chara বাঁচতে pari না।

    life টা এখন বিরক্তিকর lesson । but  পরবর্তী পরিচ্ছেদে tmi  আছ vebe পাতা উল্টাই।

    দিন যায় রাত ashe, সময়ের sate কেউ  কাদে কেউ হাসে, তাতে কি tmr  যায় আসে,kuje দেখো আসেপাশে, keu  তোমায় তার jiboner  চেয়ে বেশি love kore.

    গভীর ভালবাসার উক্তি

    ভালোবাসায় পড়ে অনেকেই কবি হয়েছেন।অনেকে নতুন নতুন উক্তিও দেন।আবার গভীর ভালোবাসার উক্তি  খুজছেন।এখান থেকে আপনি আপনার প্রিয়জনকে গভীর ভালোবাসার উক্তি দিয়ে ইম্প্রেস করতে পারেন।

    বড় prem sudu কাছেই tane na  দূরেও ঠেলে dey

    • শরৎচন্দ্র চট্টোপাধ্যায়

    biye  korle মানুষকে mene  নিতে hoy,

    tokon R গড়ে nebar সুযোগ  take না ।

    • রবীন্দ্রনাথ ঠাকুর

    valobasha কথাটা বিবাহ kothar  চেয়ে ro বেশি জ্যান্ত। “

    রবীন্দ্রনাথ ঠাকুর

    pritibite সবচেয়ে boro কষ্ট holo এক তরফা valobasha, R তারওচেয়ে boro কষ্ট holo আপনি take ভালোবাসতেন se জানত, ekono ভালোবাসেন kintu সে jane না 

    রেদোয়ান মাসুদ

    যৌবনে jar prem  হল na  তার jibon  বৃথা 

    • শংকর

    ভালবাসার এসএমএস ২০২১

    আপনি হয়ত ২০২১ সালে আপনার ভালোবাসার মানুষকে ইম্প্রেস করতে চান।তাই আমরা নিয়ে এলাম ভালোবাসার এসএমএস ২০২১।এখান থেকে আপনি আপনার পছন্দদের ভালোবাসার এসএসএস ২০২১ প্রিয় মানুষকে পাঠাতে পারবেন।
    buke আগলে রাখবে,ami তাকেই চাই কোনদিন ছেড়ে jabe  না আমায়,
    ami তাকেই  chai, jotoi ঝড়-তোফান আসেনা কেন,যে সারাজীবন amk আগলে রাখবে।

    পৃথিবীর sob kisu  আমি
    break up দিবো,
    শুধু ekti bar বলো
     ভালোবাসো amy? 

    আমি tmke কতটা ভালোবাসি,তুমি জানো না। চাদেঁর valobasha যেমন keu বুঝতে pare না,  tik তেমনি amr ভালোবাসাও tmi বুঝো না। আফসোস!

    hridoyerসবটুকু valobasa tmy দিলাম তুমি রাঙিয়ে নিও তুমার মন, আশা গুলো দিলাম উড়িয়ে বাতাসে,sajiyeনাও tmr জীবন. লাভ ই উ dear.

    তুই আমার জীবনরে বন্ধু,
    তুই আমার জীবন।
    তোমারে না দেখলে আমার  
    বাঁচে না তো মন রে।।
    তুই আমার.......... জীবন।

    ভালবাসার মজার sms

    ভালোবাসায় অনেক মজার কাহিনী  থাকে।আর ভালোবাসার মজার sms দিয়ে মনের মানুষকে  খুশি করতেে হয়।এখানে অনেক ভালোবাসার মজার sms।আর প্রিয়জনকে খুশি করতে পারবেন।

    hindi  সিনেমাতে Kiss করলেও prem হয় না।
    bangla সিনেমাতে cuke চোখ পড়লেই
    rate  ঘুম হয় না।

    শ্বাশুড়ি: kuno kaj  যদি করতে paro না, তাহলে biye করলা কিসের jonno?
    me: bou সেজে apnar ছেলের sate selfi তোলার jonno. 

    mon খুবই  খারাপ  tai ছাদে বসেছিলাম।
    paser ছাদে এক aunty তার  meyer কান্না থামানোর jonno আমাকে দেখিয়ে bollo ঐ dek ভুত।
    kmon লাগে বলুনতো। 

    ভালোবাসার মানুষকে মিস করার এসএমএস

    রাতে যখন বিছানায়  যাবেন তখন আপনার ভালোবাসার মানুষকে মিস করবেন।আপনি হয়ত ভাবছেন,কিভাবে তাকে সুন্দর একটি sms দিবেন। আমরা এখানে অনেক সু্ন্দর  সু্ন্দর ভালোবাসার মানুষকে মিস করার এসএমএস নিয়ে হাজির হলাম।এখান থেকে ভালোবাসার মানুষকে মিস করার এসএমএস নিয়ে আপনার মনের মানুষকে  পাঠাতে পারেন।

    emn একটা din নেই,
    যে tmk মনে পড়ে না।
    emn একটা  rat নেই,
    যে rate তোমায় niye ভাবি না।
    emn একটা মুহূর্ত nei
    যে tmk মিস kori না,
    kintu তুমি bujo না. 


    কত যে তুমাকে ভাসিতাম ভালো,
    সে কথা তুমি যদি জানতে।
    এই হ্রদয় ছিড়ে যদি দেখানো যেত,
    আমি যে তুমার তুমি মানতে।
    মনো কি আছে,তুমায় নিয়ে গিয়েছিলাম
    ফুলবাগানে,
    চামচিকা দেখে ভয় পেয়েছিলে ঢলে পড়লে
    আমার কোলে।
    মিস ইউ dear.

    হ্রদয়ের লেনাদেনা,এপারতে আর হবে না,
    দেখা হবে, দেখা হবে , ঐ পারে বন্ধু
    তোমার আমার দেখা হবে ঐ পারে।

    ভালোবাসার মিষ্টি এসএমএস

    ভালোবাসার মিষ্টি এসএমএস  দিলে প্রিয়জন যেমন খুশি হয় তেমনি নিজেরও ভালো লাগে।তাই আমরা  ভালোবাসার মিষ্টি  এসএমএস নিয়ে হাজির হলাম।আপনার ভালোবাসার মানুষকে  পাঠান  আর মিষ্টি  স্মৃতি  মনে করে আনন্দ পান

    ভালোবেসে সখি নিভৃত যতনে,
    আমার নামটি লিখ তোমার,
    মনের মন্দিরে।
    লিখবে তো!!

    শুধুমাত্র tmr  হাসিটা dekar  জন্য কয়েক হাজার bochor এক নিমিষেই beche থাকা jay। houk সে হাসির karon অন্য কেউ,,, তবু বলি i love you

    tmi  যদি বাসো amy  ভালো,
    চাঁদেরmoto  দেব tmy  আলো।
     tmi যদি ভাবো amy  আপন,
    হব ami তোমার moner মতন

    চাইনা আমি বন্ধু  নিতে অসীম suker ভাগ,,
     jhokhon থাকবে takbe দুঃখে দিও amar ডাক,,
    তোমার চোখে জল নয় দেখতে chai হাসি??
    mone রেখো bndu tmy ভীষন ভালোবাসি ।”

    মন খুশি করার sms

    ভালোবাসায় মান অভিমান থাকবেই।অভিমানে থাকলে ভালোবাসার মানুষকে মন খুশি করার sms দিতে হয়।অনেক সময় মন খারাপ থাকে। এই সময়  মন খুশি করার sms দেওয়ার প্রয়োজন হয়।

    আমি চাঁদ কে ভালোবাসি,
    রাত হলে,
    আমি ফুলকে ভালবাসি,
    ফুল ফুটিলে,
    আর আমি তুমাকে ভালবাসি,
    নিঃশ্বাস আছ বলে।

    I love the moon,
    At night
    I love flowers
    When the flowers bloom,
    And I love you,
    Say you are breathing.

    আমি তুমাকে একটা সত্যি কথা বলব,
    হয়তবা তোমার বিশ্বাস হবে না।
    তুমি আমার প্রিয় একজন নয় শুধু,
    তুমিই আমার প্রথম ভালোবাসা এবং
    তুমিই আমার শেষ।
    এটাি সত্যি কথা।

    I'll tell you the truth,
    Maybe you won't believe it.
    You're not my only favorite,
    You are my first love and
    You are my last
    That's the truth.

    এই জীবনে আমি তুমাকে ভুলতে পারব না,
    আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব না।
    কারন তুমিই তো আমার বেঁচে থাকার অক্সিজেন। 

    I will never forget you in this life,
    I can't live without you
    Because you are the oxygen of my survival.

    আমার valobasa  গোলাপের মতো noy, বসন্তে ful ফোটে amo o noy
    amr ভলোবাসা সূর্যের moto চিরন্তন। যা অনন্ত কাল চলবে।

    ভালোবাসার সেরা মেসেজ

    আমরা এখানে ভালোবাসার সেরা মেসেজ নিয়ে হাজির হয়েছি।আপনারা এখান থেকে ভলোবাসার সেরা মেসেজ বাছাই করে প্রিয় মানুষকে  পাঠাতে পারবেন।

    এই জীবনে শেষ hobe na আমার valo basha, হাজার jonom চাই গো ami, এই তো মোর মনের asha। তোমায় peye ধন্য ami  ধন্য amr প্রান, tmr  তরে গেয়ে jabo ভালোবাসারর gan.

    tmy jotoiভালোবাসি ততই valo লাগে, tmr জন্য mone আমার valobasa জাগে।tmr জন্যই holam আমি প্রেম রাজ্যের rani, ভালোবাসা diye আমায় নিলে tmi কিনি।

     tmy kaase পেয়ে আমি,স্বর্গ  সুখের সুখী,
     ভালোবাসার কাছে বলো আর কি আছে
    বাকী? দিন নিশি তোমায় vebeআনন্দিত হই,
    ekla মনে tmr সনে মনেরkotha কই।

    amy tmi valo vasho মিছে ভেবে মরি, 
    ki diye ta shud korbo ভালোবাসা
    তারি। 
    tmi hole ei moner আসল মনের রাজা,
    tmi hole raja sokhi, ami তোমার প্রজা।

    ভালোবাসার হাসির sms

    ভালোবাসায় হাসি কান্না থাকতেই পারে।ভালোবাসার হাসির sms দিয়ে ভালোবাসার মানুষকেও হাসাতে পারেন।তাই আমরা একগুচ্ছ ভালোবাসার হাসির sms  আপনাদেরকে দিচ্ছি।
     
    jodiবৃষ্টি হতাম cuke জমা বিষাদ টুকু ek নিমিষেই ধুয়ে ditam । megla বরণ অঙ্গ jure তুমিamy জড়িয়ে nite, কষ্ট R
    পারতো না tmy অকারণে kosto দিতে..!

    siter চাঁদর gaye জড়িযে, কুয়াশার maje দাঁড়িয়ে, হাত duto দাও bariye, শিশিরের
    sitol স্পর্শে jodi, শিহরিত hoy মন” buje নিও ami আছি tmr পাশে সারাক্ষন ।

    যখন থাকি নিরবে,মনে  পড়ে তুমাকে
    যখন থাকি নীরবে, 
    ভাবি শুধু তোমাকে 
    যখন থাকি ঘুমিয়ে,
     স্বপ্ন দেখি তোমাকে  
    “আপন ভাবি তোমাকে প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে ।

    When I'm silent, I remember you
    When i'm silent
    I think only of you
    When i'm asleep
      I dream of you
    “I think of you with every breath and faith.

    prem স্বার্থক হয় মিলনে ।
     biroho-বিচ্ছেদ hina মিলন,
    মধুময় noy ।
    বিরহ,বিচ্ছেদের তারপর মিলন,
    তবেই প্রেমের স্বার্থকতা।

    tags:  বাংলা এসএমএস, গভীর ভালবাসার এসএমএস, ভালোবাসার এসএমএস, ভালবাসার এস এম এস ভালোবাসার রোমান্টিক এসএমএস, রোমান্টিক এসএমএস, গভীর ভালবাসার উক্তি,ভালবাসার এসএমএস ২০২১, ভালবাসার মজার sms,  ভালোবাসার মানুষকে মিস করার এসএমএস, মিষ্টি এসএমএস ভালোবাসার , sms মন খুশি করার , সেরা মেসেজ ভালোবাসার ,  sms ভালোবাসার হাসির

    Comments

    Popular posts from this blog

    নামতা ১ থেকে ২০ pdf | ১ থেকে ২০এর নামতা | নামতা 1 থেকে 20 পর্যন্ত

    ১ থেকে ২০ এর নামতা pdf | নামতা 1 থেকে 20 পর্যন্ত PDF | নামতা ১ থেকে ১০০ pdf | Namata 1 to 20 PDF | Namata 1 to 100 pdf

    ১ থেকে ১০০ পর্যন্ত বানান | 1 থেকে 100 ইংরেজি বানান | আরবি সংখ্যা ১ থেকে ১০০